Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৮ মার্চ ২০২০

বিআইডব্লিউটিএ’র সম্মানিত চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক কর্তৃক গত ১৭-০৩-২০২০ খ্রিঃ যথাযথ মর্যাদা এবং ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি , জাতির পিতা শেখ মুজিবুর রহমানের শততম জন্ম বার্ষিকী পালিত হয়েছে


প্রকাশন তারিখ : 2020-03-18

 

বিআইডব্লিউটিএ’র  সম্মানিত চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক কর্তৃক  গত ১৭-০৩-২০২০ খ্রিঃ  যথাযথ মর্যাদা এবং ভাব গাম্ভীর্যের মধ্য দিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি , জাতির পিতা শেখ মুজিবুর রহমানের শততম জন্ম বার্ষিকী পালিত হয়েছে । এ উপলক্ষ্যে  বিআইডব্লিউটিএ’র এর প্রধান অফিস, দেশের সকল নদী বন্দর,  বিআইডব্লিউটিএর সকল স্থাপনা এবং যাত্রিবাহি নৌযান সমূহে সাজ-সজ্জা সহ,  দোয়া ও মোনাজাতসহ বিভিন্ন কর্মসূচী  আয়োজন করা হয় ।  তিনি বলেন, জাতির পিতার স্বপ্ন ছিল ক্ষুধা, দারিদ্র্যমুক্ত বৈষম্যহীন সুখি, সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ে তোলা । এ স্বপ্ন বাস্তবায়ন হলে জাতির পিতার স্বপ্ন পুরন হবে । বর্তমান সরকারের ভিশন-২০৪১ বাস্তবায়নের মাধ্যমে ২০৪১ সনের মধ্যে একটি উন্নত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে কাজ করার লক্ষ্যে  বিআইডব্লিউটিএ’র  সকল কর্মচারী/কর্মকর্তাবৃন্দকে তিনি  অনুরোধ করেন । 
 
কমডোর গোলাম সাদেক,  জাতির পিতা এবং তার পরিবারসহ মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী সকল শহীদের  আত্মার মাগফিারত কামনা করেন । তিনি রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু  এবং দেশ-জাতির শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করেন ।